• দুপুর ১২:৪৬ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
সোনারগাঁয়ে ৬ ডাকাত গ্রেফতার, দেশীয় অস্ত্র উদ্ধার

সোনারগাঁয়ে ৬ ডাকাত গ্রেফতার, দেশীয় অস্ত্র উদ্ধার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে কাঁচপুর নয়াবাড়ী এলাকা থেকে গত শুক্রবার রাতে ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকার মৃত শাহজাহানের আক্তার হোসেন(২৫),জজ মিয়ার ছেলে সানি(১৯), জাহাঙ্গীর আলমের ছেলে শাওন রহমান(১৮), একই জেলা ও থানার পিরোজপুর ইউনিয়নের চর ভবনাথপুর এলাকার সুরুজ মিয়ার ছেলে জামাল হোসেন(৩৮), বন্দর থানার দেওয়ানবাগ কলাবাড়ী এলাকার মৃত দ্বীল মোহাম্মদের ছেলের আয়ুব হোসেন(৩৫) ও ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর থানার আহাম্মেদ পুর এলাকার আঃলতিফের ছেলে শাহীন (৩২)।

এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকেও উদ্ধার করা হয় চাপাতি,রামদা, ছোরা, লোহার রড,খেলনা পিস্তল ও বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রসস্ত্র।

সোনারগাঁ থানার এসআই মাসুদ রানা জানান শুক্রবার গভীর রাতে ১৫-২০ জনের একটি সশস্ত্র মুখোশধারী ডাকাতদল উপজেলার কাঁচপুর নয়াবাড়ি এলাকায় ডাকাতির প্রস্তুতি কালে গোপন সংবাদের ভিত্তিতে এসআই সিরাজুল ইসলাম এএসআই মজিবুর রহমানসহ সংঙ্গীয় ফোর্স ৬ ডাকাতকে হাতেনাতে আটক করতে সক্ষম হই ও কিছু ডাকাত পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে চাপাতি,রামদা, ছোরা, লোহার রড,খেলনা পিস্তল ও বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রসস্ত্র উদ্ধার করা হয়।

এবিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম বলেন,এ ঘটনায় শনিবার সকালে সোনারগাঁ থানায় মামলা দায়ের করে গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution